বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

ঘন কুয়াশায় বাসচাপায় নিহত ৪

ঘন কুয়াশায় বাসচাপায় নিহত ৪

ডেস্ক রিপোর্ট :

গাইবান্ধায় পলাশবাড়ীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় প্রাণ গেল অটোরিকশাযাত্রী স্বামী-স্ত্রীসহ চার জনের। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে পলাশবাড়ী-গাইবান্ধা সড়কের সাকোয়া ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের বাড়ি সদর উপজেলার সাহাপাড়া ইউনিয়নের দুর্গাপুর গ্রামে। ঘন কুয়াশার কারণে এ দুর্ঘটনা ঘটেছে বলে জানায় ফায়ার সার্ভিস।

গাইবান্ধা ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক জাকির হোসেন বলেন, ‘আজ সকালে পাঁচজন যাত্রী নিয়ে জয়পুরহাট যাচ্ছিল একটি সিএনজিচালিত অটোরিকশা। সকাল সাড়ে ৭টার দিকে অটোরিকশাটি ওই এলাকায় পৌঁছায়। এ সময় বিপরীত দিক থেকে আসা গাইবান্ধাগামী একটি যাত্রীবাহী বাস অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই স্বামী শামিম মিয়া ও স্ত্রী শিমু সরকার, সিএনজি অটোরিকশাচালক শাকিল হোসেনসহ তিনজন নিহত হয়। আহত দুজনকে উদ্ধার করে আশংকাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হলে আরও একজনের মৃত্যু হয়।

পলাশবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বলেন, ‘ঘাতক বাসটি দুর্ঘটনার পর পালিয়ে গেছে। সেটিকে আটক করা সম্ভব হয়নি। তবে বাসটি আটকের চেষ্টা চলছে।’

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech